আরজ আলী সমীপে (Aroj Ali Somipe) Arif Azad Books PDF Download

0
1487
আরজ আলী সমীপে

নাম : আরজ আলী সমীপে
লেখক: আরিফ আজাদ
প্রকাশনী: সমকালীন প্রকাশন
প্রকাশ: ফেব্রুয়ারী, ২০১৮

এই তো সেদিনকার কথা। বাংলা অন্তর্জালে নাস্তিক, মুক্তমনা নামধারী ইসলাম বিদ্বেষীদের যেন জয়জয়কার। ইন্টারনেট খুলে বসলেই তাদের হম্বিতম্বি, ঘৃণা মিশ্রিত মিথ্যাচারে ভরা থাকতো ভার্চুয়াল জগত। শাহবাগ চত্ত্বর থেকে মুক্তমনা ব্লগ- কোথায় ছিলো না তাদের দাপট?

এরপর, ঊষার আলোর মতো আমাদের মাঝে যেন একজন আলো হয়ে এলেন। নাস্তিক নামধারী বাংলার ইসলাম বিদ্বেষীগুলোর লেখার জবাবে পাল্টা লিখতে শুরু করলেন তিনি। উহু, মিনমিনে স্বরে নয়। কিংবা ‘আপোসের’ ছলে নয়। সোজা তাদের প্রশ্নগুলো ধরে ধরে জবাব দিতে লাগলেন এক যুবক। নাম – আরিফ আজাদ।

তাঁর সেই লেখাগুলো এরপর মলাটবদ্ধ হলো। যেন বাংলার ইসলামি সাহিত্যে একটা প্রচন্ডরকম বিপ্লব ঘটে গেলো। প্রতিপক্ষ সমস্ত শক্তি প্রয়োগে মাঠে নেমে আসলো। কিন্তু তাতে কী? ততক্ষণে বাংলার ইসলামি সাহিত্য তথা বাংলা সাহিত্য থেকে নাস্তিকদের বিদায় ঘণ্টা বেজে গেছে।

আরজ আলী সমীপে PDF Download

Download
Download 2

আরিফ আজাদের অন্যান্য বই ডাউনলোড করুন

 

এরপর ধীরে ধীরে আরো অনেক অনেক আরিফ আজাদ উঠে এলো এই পথে। চারদিকে একটা বিপ্লবের সূচনা। এই বিপ্লব বিশ্বাসের।

আরজ আলী সমীপে সম্পর্কে পাঠক মন্তব্যঃ

“সাম্প্রতিক সময়ে এটি অনেক আলোচিত বই, কোরআনের আলোকে বিজ্ঞানের বিবর্তনে যৌক্তিক ব্যখ্যা দিয়ে ইশ্বর আছেন তার উপযুক্ত প্রমাণ দিয়েছেন | ঈশ্বরের অস্তিত্ব সম্পর্কে সন্দিহান যারা, তাদের সকল প্রকার সন্দেহ দূর করতে এই বইটি আশা করি অনেকটাই সহায়ক হবে। যারা সাধারণ মুসলিম, ইসলাম সম্পর্কে জ্ঞান কম তারা যদি নাস্তিকদের যুক্তি গুলো পরে তাহলে খুব সহজে তাদের কথা বিশ্বাস করবে তাই সকল মুসলিম কেই নাস্তিকদের যুক্তি যে ভুল তা জানতে হবে এবং তার ডিটেলস ব্যাখ্যাও জানতে হবে , এই জন্য এই রিলেটেড সব বই সবার পড়া দরকার।”

 

If আরজ আলী সমীপে (Aroj Ali Somipe) Download Link Broken Please Comment Below.

সার্চগুলি aroj ali somipe pdf download-এর সাথে জড়িত
আরজ আলী সমীপে pdf book download

আরজ আলী সমীপে আরিফ আজাদ pdf download

আরজ আলী সমীপে pdf download

প্রত্যাবর্তন pdf download

আরজ আলী সমিপে pdf download

আরজ আলী মাতুব্বর pdf free download

aroj ali somipe by arif azad

আরজ আলী সমীপে download

Leave a Reply