দানিয়ুবের দেশে-Daniyuber Deshe Download (Saimum 11)

0
184
দানিয়ুবের দেশে

সাইমুম ১১ (Saimum 11) দানিয়ুবের দেশে (Daniyuber Deshe) সাইমুম সিরিজের বই। বাংলা সাহিত্য পরিষদ (Bangla Sahittya Parishad) থেকে প্রকাশিত আবুল আসাদ (Abul Asad) লিখিত জনপ্রিয় এই থ্রিলার সিরিজটির দানিয়ুবের দেশে (Daniyuber Deshe)) ফ্রি ডাউনলোড (Daniyuber Deshe PDF Free Download) করুনঃ

Daniyuber Deshe Download

দানিয়ুবের দেশে বইটির কিছু অংশ

সিটনিক নদীর পশ্চিম তীরের হাইওয়ে ধরে ছুটে চলছিল মাজুভের জীপ।মনাস্তিরের কাছাকাছি আসার পর হাইওয়েটি বেঁকে পশ্চিম দিকে চলে গেছে। এখানে মাজুভদের সিটনিক পার হয়ে সিটনিকের পূর্ব তীরের হাইওয়ে ধরে মনাস্তির পৌঁছতে হবে।হাইওয়ের সেই বাঁকে এসে মাজুভের জীপ থামল।নদী পার হবার জন্যে রয়েছে ব্রীজ।

ব্রীজটির বয়স বেশি নয়, কিন্তু ভূমিকম্পের ফলে ব্রীজে মারাত্মক ফাটল দেখা দেয়ার পর ব্রীজের উপর দিয়ে চলাচল নিয়ন্ত্রিত করা হয়েছে। পণ্যবাহী ওয়াগন, ট্রাক পারাপার নিষিদ্ধ করা হয়েছে। ওগুলো এখন ফেরিতে পারাপার করে। যাত্রীবাহী বাস ও গাড়িগুলো ব্রীজ পার হওয়ার আগে গাড়িগুলো খালি করে দেয়। লোকদের হেটে ব্রীজ পার হতে হয়।

আপনি পড়ছেন সাইমুম ১১ (Saimum 11) দানিয়ুবের দেশে (Daniyuber Deshe) সাইমুম সিরিজের বই থেকে কিছু অংশ

গাড়ি থামাল আহমাদ মুসা, হাসান সেনজিক এবং নাতাশা গাড়ি থেকে নেমে পড়ল।মাজুভ ধীরে ধীরে গাড়ি চালিয়ে ব্রীজে উঠল।মাজুভের গাড়ির আগে আরও একটা গাড়ি।ধীরে ধীরে গাড়ি চলছে। লোকেরা গাড়ির দু’পাশ দিয়ে গাড়ির প্রায় সাথেই চলতে পারছে।মাজুভ গাড়ি চালাচ্ছিল। তার দৃষ্টি ছিল সামনে।হঠাৎ গাড়ির সামনে একজনের দিকে দৃষ্টি পড়তেই চমকে উঠল মাজুভ।

লোকটি গাড়ির সামনে রাস্তার একপাশ দিয়ে পথ চলছিল। দীর্ঘদেহী পেশি বহুল। চলার মধ্যে একটা ঔদ্ধত্য ভাব। দেখলেই বুঝা যায়, দাঙ্গা-হাঙ্গামায় বড় ওস্তাদ লোক।

মাজুভ লোকটিকে দেখে যখন চমকে উঠেছে, ঠিক তখন লোকটিও পেছনে ফিরে তাকিয়েছে। লোকটির দৃষ্টিও এসে পড়ল সরাসরি মাজুভের উপরেই। সঙ্গে সঙ্গে লোকটি থমকে দাড়াল। তার চোখে বিস্ময়। মাজুভের চমকে উঠার সাথে ছিল অস্থির ভাব, আর লোকটির বিস্ময়ের সাথে রয়েছে আনন্দ।

If [দানিয়ুবের দেশে (Daniyuber Deshe)] Download Link Broken Please comment below.

Leave a Reply