সাইমুম সিরিজ- ৬১ : ড্রাগন ভয়ংকর -Dragon Voyongkor (Saimum 61 Pdf)

6
2843
সাইমুম সিরিজ- ৬১ : ড্রাগন ভয়ংকর -Dragon Voyongkor (Saimum 61 Pdf)

সাইমুম ৬১ (Saimum 61) ড্রাগন ভয়ংকর (Dragon Voyongkor) সাইমুম সিরিজের বই। বাংলা সাহিত্য পরিষদ (Bangla Sahittya Parishad) থেকে প্রকাশিত আবুল আসাদ (Abul Asad) লিখিত জনপ্রিয় এই থ্রিলার সিরিজটির ড্রাগন ভয়ংকর ফ্রি ডাউনলোড (Dragon Voyongkor Free Download) করুনঃ

Dragon Voyongkor Download

Link 2

ড্রাগন ভয়ংকর (Dragon Voyongkor)বইটির সম্পর্কে

ছুটছে আহমদ মুসার নতুন হাইল্যান্ডার জীপ । ছুটতে ছুটতে ক্লান্ত হয়ে পড়েছে তার হাইল্যান্ডার। | কিছুক্ষণ আগেই শূন্য ট্যাংকিতে তেল ভরতে হয়েছে গাড়িটাকে সক্ষম। ও সচল রাখার জন্য। কিন্তু আহমদ মুসার কোনাে ক্লান্তি নেই। ইচ্ছা করলে সে জিবেরা থেকে সােজা পথে তিয়ানজিনে আসতে পারতাে, এবং সেই পথ দিয়ে ঢুকতে পারতে হুবেই প্রদেশে। কিন্তু আহমদ মুসা হাইওয়ে বাদ দিয়ে লোকাল পথ ব্যবহার করতে চায়নি। এ কারণেই তাকে অনেক কিলােমিটার পথ বেশি পাড়ি দিতে হয়েছে জিনান হয়ে ঘুরে আসার জন্যে। হুবেই-এর উড়াং যাবার আগে তিয়ানজিন ও বেইজিং থেকে আরও তথ্য তার প্রয়োজনে। বন্দরনগরী তিয়ানজিন সামনেই। তিয়ানজিন চীনের চতুর্থ বৃহত্তম শহর এবং পৃথিবীর অষ্টম ব্যস্ততম বন্দরনগরী । : আহমদ মুসার পরিকল্পনা অনুসারে তার প্রথম হল্টেজ এই তিয়ানজিন। । হ তিয়ানজিন চীনের একটা অনন্য বন্দরনগরী। এই বন্দরনগরীতে এক সময় চীন পশ্চিমা দেশগুলোর বণিকদের বাণিজ্যের জন্য বাড়ি, শিল্প কারখানা করার সুযোগ দিয়েছিলেন। তিয়ানজিন পাঁচটি প্রধান সড়কে এখনও পশ্চিমা ধাঁচের বাড়ি, ব্যবসায় প্রতিষ্ঠান, গির্জা ইত্যাদি ব্যাপকভাবে দেখা যায়।

আহমদ মুসা শহরের এই ওয়েস্টার্ন অংশ এড়িয়ে ট্যুরিস্ট গাইড দেখে শহরের চীনা অংশে পাঁচতারা হােটেলের একটা কক্ষ বুক করেছিল। আহমদ মুসার দু’একদিন সময় দরকার উডাং ছাড়াও ইয়েলাে অববাহিকার প্রাচীন হুয়াজিয়া সম্প্রদায় এবং তাদের রাজনীতি সম্পর্কে প্রয়োজনীয় কিছু জানার জন্যে। বড় এই চীনা হােটেলটা আহমদ মুসা পছন্দ করেছে এই কারণে যে, তাদের সম্পর্কে চীনাদের কাছ থেকেই ভালাে সাহায্য পাওয়া যাবে। হোটেলে সিট পেতে কষ্ট হয়েছে। হোটেল কর্তৃপক্ষ বলেছিল তাদের হােটেলের পাশেই তিয়ানজিন অপেরা হলে অল চায়না ছাত্র ফেডারেশন এবং চীনা যুব কম্যুনিস্ট পার্টির তিন দিনের সম্মেলন হচ্ছে। তারা হােটেলের রুমগুলাে আগে থেকেই রিজার্ভ করে রেখেছে। রুম খালি নেই।

অবশেষে আহমদ মুসার বিশেষ অনুরােধে তার জন্যে একটি রুমের ব্যবস্থা করেছে তারা। চীনা যুব কম্যুনিস্ট পার্টির সম্মেলন হচ্ছে তা আহমদ মুসা আগেই পত্রিকায় দেখেছে। সম্মেলনটি আহমদ মুসার দৃষ্টি আকৃষ্ট করেছে বিশেষ একটি কারণে। আর তা হচ্ছে, গতকাল সম্মেলনের দ্বিতীয় দিনে অল চায়না ছাত্র ফেডারেশনের সমাপ্তি অধিবেশনে যুগ্ম সাধারণ সম্পাদিকা লিয়েন হুয়া ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন মা ঝু সুলতান দায়িত্ব গ্রহণ করা পর্যন্ত। সংবাদটি আহমদ, মুসার দৃষ্টি আকর্ষণ করেছে আরও একটি কারণে, চীনা সরকার নিশ্চয় মনে করছে মা ঝু সুলতানের আশু উদ্ধার সম্ভব নয়। আরও একটা কথা তার মনের কোণে উকি দিয়েছে।

সেটা হলাে, মা ঝু সুলতান মুসলমান বলেই কি একটা সুযােগ পেয়ে তাকে সরিয়ে দেয়া হলাে? আবার তার মনে হয়েছে, দায়িত্ব গ্রহণকালে লিয়েন হুয়ার কান্না এবং মা ঝু’র কথা বলতে গিয়ে, তার কণ্ঠ আবেগরুদ্ধ হয়ে পড়া ইত্যাদি তাে বিপরীত কথাই প্রমাণ করে। | নগরীর প্রশস্ত রাজপথ ধরে চলছে আহমদ মুসার গাড়ি। সামনে একটা বড় মোড়। তখন বেশ দূরে। আহমদ মুসার চোখ দুটি ছিল সামনে প্রসারিত। তার মনে নানা চিন্তা। হঠাৎ গোলাগুলি, অনেকগুলো গাড়ির শব্দ। চিৎকার-আর্তনাদ কিছু আহমদ মুসা দ্রুত চোখ তুলে তাকালো সেদিকে। দেখে, মেয়েটির উত্তর পাশের মুখে উত্তর দিক থেকে আসা দুটি গাড়ির উপর গুলি বর্ষণ করছে। একটা মাইক্রো থেকে নেমে আসা কয়েকজন লোক।

If [ ড্রাগন ভয়ংকর (Dragon Voyongkor) ] Download Link Broken Please comment below.

6 COMMENTS

  1. One more thing. I really believe that there are numerous travel insurance web sites of respected companies than enable you to enter your vacation details and have you the quotations. You can also purchase the actual international travel cover policy on the web by using your current credit card. Everything you should do is always to enter the travel details and you can view the plans side-by-side. Merely find the program that suits your finances and needs after which it use your bank credit card to buy it. Travel insurance on the web is a good way to take a look for a respected company to get international holiday insurance. Thanks for discussing your ideas.

  2. What抯 Happening i’m new to this, I stumbled upon this I’ve found It absolutely useful and it has aided me out loads. I hope to contribute & aid other users like its helped me. Great job.

  3. Thanks a bunch for sharing this with all of us you really know what you are talking about! Bookmarked. Please also visit my web site =). We could have a link exchange contract between us!

Leave a Reply